‘দৃষ্টিকোণ সিনেমায় অনেকদিন পর বড়পর্দায় ফিরছেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা

‘দৃষ্টিকোণ সিনেমায় অনেকদিন পর বড়পর্দায় ফিরছেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা

বিশেষ প্রতিবেদকঃ ‘আমি কি তোমায় খুব বিরক্ত করছি/তবে বলে দিতে পারো তা আমায়/ হয়তো আমার কোনো প্রয়োজন নেই/তবুও লেগে থাকি একটা কোনায়…’। এমন কথার গানটি এখন অনলাইন দুনিয়ায় বেশ জনপ্রিয়। অনেকেই গানটি একাধিকবারও শুনছেন।

কৌশিক গঙ্গোপাধ্যায়ের নতুন সিনেমা ‘দৃষ্টিকোণ’- এ অনুপম রায়ের সুরে এই গান দিয়েই চলচ্চিত্রের গানে প্রথম কণ্ঠ দিলেন পালোমা মজুমদার। অনেকদিন পর বড়পর্দায় ফিরছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত। আগামী ২৭ এপ্রিল মুক্তি পাবে ‘দৃষ্টিকোণ’।

সিনেমা মুক্তির আগেই এই ছবির একটি গানের জনপ্রিয়তা নির্মাতা-প্রযোজকের মনে খুশির ঝিলিক তৈরি করেছে। ‘আমি কি তোমায় খুব বিরক্ত করছি…’ গানটি এভাবে জনপ্রিয় হওয়ায় ছবিটির সাফল্য নিয়ে আশাবাদী নির্মাতা।

গানটি শুনলে অনেকেরই চোখের সামনে তার প্রেমিক কিংবা প্রেমিকার চিত্রকল্পটিই ভেসে ওঠে। কিন্তু গায়িকা পালোমা জানালেন- গানটি তিনি মাকে ভেবে লিখেছেন।

পালোমা বলেন, “মাঝে মাঝেই আমি মায়ের সামনে গিয়ে বলতাম, ‘আমি কি তোমায় খুব বিরক্ত করছি?’ মা বলতেন, ‘হ্যাঁ, বিরক্ত করছো। এখন যাও।’কিংবা আমি কোনো কাজ করছি, মা এসে আমাকে বলতেন, ‘আমি কি তোমায় খুব বিরক্ত করছি?”

Leave a Comment