ঈদের আনন্দ ছড়িয়ে দিতে হবে পরস্পরের মাঝে –এমপি ইসরাফিল

ঈদের আনন্দ ছড়িয়ে দিতে হবে পরস্পরের মাঝে –এমপি ইসরাফিল

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আত্রাই-রাণীনগরবাসী সহ সকল দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ জাতীয় পল্লী উন্নয়ন সমবায় ফেডারেশনের চেয়ারম্যান ইসরাফিল আলম এমপি ।
ঈদুল আযহা উপলক্ষে দেশবাসী ও বিশ্বের সকল মুসলিম ভাই-বোনকে আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়ে এমপি বলেন, ঈদের আনন্দ ছড়িয়ে দিতে হবে পরস্পরের মাঝে|

তিনি বলেন,ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম। এখানে হিংসা-বিদ্বেষ, হানাহানির কোনো স্থান নেই। মানবিক মূল্যবোধ, পারস্পরিক সহাবস্থান, পরমত সহিষ্ণুতা ও সাম্যসহ বিশ্বজনীন কল্যাণকে ইসলাম ধারণ করে। ইসলামের এই সুমহান বার্তা ও আদর্শ সবার মাঝে ছড়িয়ে দিতে হবে।

এমপি ইসরাফিল বলেন, ‘আত্মত্যাগ এবং মহান আল্লাহ’র প্রেমে আত্মসমর্পণের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদুল আজহা। প্রতীকী পশু কোরবানি দিয়ে মানুষের ভেতরের পাশবিক উপসর্গ নির্মূলের ঐশী আবাহনে ফিরে এসেছে পবিত্র ঈদুল আজহা। আল্লাহর সন্তুষ্টির জন্য নিজেকে বিলীন করে দেয়া এবং আত্মত্যাগে সমর্পিত হওয়ার মাধ্যমে আমাদের নিজ নিজ অবস্থান থেকে জনকল্যাণমুখী কর্মকান্ডে অংশ নিতে হবে। বিভেদ বৈষম্যহীন এক সুখী-সমৃদ্ধ ও শান্তিপূর্ণ দেশ গড়ার লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে’।

Leave a Comment