জনগণের প্রত্যাশা পূরণে সকলকে নিষ্ঠার সাথে কাজ করতে হবে -জনপ্রশাসন প্রতিমন্ত্রী

জনগণের প্রত্যাশা পূরণে সকলকে নিষ্ঠার সাথে কাজ করতে হবে -জনপ্রশাসন প্রতিমন্ত্রী

জনগণের প্রত্যাশিত সেবা প্রদানে সর্বোচ্চ প্রচেষ্টা অব্যাহত রাখতে সরকারি কর্মচারীদের প্রতি আহ্বান জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

 

আজ বাংলাদেশ সচিবালয়ে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে মন্ত্রণালয়ের কর্মকর্তাদের সাথে ঈদ পরবর্তী পুনর্মিলনী ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে বক্তৃতাকালে তিনি এ আহ্বান জানান।

 

প্রতিমন্ত্রী বলেন, সরকারি কর্মচারীদের কাছে জনগণের প্রত্যাশা অনেক। এই প্রত্যাশা পূরণে সকলকে নিজ অবস্থান থেকে সর্বোচ্চ নিষ্ঠার সাথে কাজ করতে হবে।

 

ফরহাদ হোসেন বলেন, জনপ্রশাসন মন্ত্রণালয় অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি মন্ত্রণালয়। জনসেবা প্রদানে এই মন্ত্রণালয় ও অধীনস্থ প্রতিষ্ঠানসমূহ অত্যন্ত সুনামের সাথে কাজ করে যাচ্ছে। ভবিষ্যতেও এ সুনাম ধরে রেখে দ্রুততম সময়ে কাক্সিক্ষত সেবা প্রদান করতে হবে। জনপ্রশাসন মন্ত্রণালয়ে মেধাবী ও অভিজ্ঞ কর্মকর্তারা কর্মরত রয়েছে। তাদের এই মেধা ও অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে জনগণের কল্যাণ ও দেশের উন্নয়নে কাজ করে যেতে হবে বলে জানান তিনি। বাংলাদেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা করে গড়ে তুলতে সকলকে আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করার আহ্বান জানান প্রতিমন্ত্রী।

 

শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব ফয়েজ আহম্মদ, বিভিন্ন দপ্তর প্রধানগণসহ জনপ্রশাসন মন্ত্রণালয়ের কর্মকর্তারা বক্তব্য রাখেন।

Leave a Comment