রাণীনগরে দুটি উচ্চ বিদ্যালয়ে ৪তলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

রাণীনগরে দুটি উচ্চ বিদ্যালয়ে ৪তলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে একযোগে দুটি উচ্চ বিদ্যালয়ের ৪ তলা বিশিষ্ট একাডেমিক ভবনের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপনের শুভ উদ্বোধন করা হয়েছে। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের বাস্তবায়নে নওগাঁ জোন, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর (ইইডি) এই একাডেমিক ভবনের নির্মাণ করছে।

বৃহস্পতিবার সকালে উপজেলার সিম্বা ইউনাইটেড উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির আয়োজনে ও বিদ্যালয়ের সভাপতি সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে সিম্বা ইউনাইটেড উচ্চ বিদ্যালয়ে আজিজুর রহমান ৪তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।

অপরদিকে এদিন দুপুরে বিশিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির আয়োজনে ও বিদ্যালয়ের সভাপতি মকলেছুর রহমানের সভাপতিত্বে বিশিয়া উচ্চ বিদ্যালয়ের ছলিম উদ্দীন ৪তলা একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, নওগাঁ জোন শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকেীশলী দেলোয়ার হোসেন মজোমদর, নওগাঁ জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোবারুল ইসলাম, রাণীনগর উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রউফ, সাধারন সম্পাদক মফিজ উদ্দিন প্রাং, প্রচার সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু, দপ্তর সম্পাদক আবু তালেব জলসা, শ্রম বিষয়ক সম্পাদক সাদাত সায়েম, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য আসাদুজ্জামান আসাদ, উপজেলা ছাত্রলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ইস্তিয়াক আলম ইস্তি প্রমুখ। এছাড়াও স্থানীয় রাজনৈতিক ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Comment