রাণীনগরে ৪৮তম জাতীয় সমবায় দিবস উদযাপন

রাণীনগরে ৪৮তম জাতীয় সমবায় দিবস উদযাপন

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: “বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর রাণীনগরে ৪৮তম জাতীয় সমবায় দিবস-২০১৯ উদযাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন, সমবায় দপ্তর ও সমবায়ী বৃন্দ’র আয়োজনে উপজেলা পরিষদ চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলার প্রধান প্রধান স্থান প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য মো: ইসরাফিল আলম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাণীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন হেলাল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন প্রাং, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জারজিস হাসান মিঠু, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম, উপজেলা সমবায় কর্মকর্তা সামছুল হক, কৃষি কর্মকর্তা শহিদুল ইসলাম, রাণীনগর ইউসিসি লি: এর সভাপতি চয়েন উদ্দিন সরকার প্রমুখ। এছাড়াও অনেকেই উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে বিভিন্ন উন্নয়ন মূলক অবদান রাখায় উপজেলা সমবায় দপ্তরের পক্ষ থেকে উপজেলার বিভিন্ন এলাকার ৪টি সমিতিকে ক্রেষ্ট প্রদান করা হয়।

Leave a Comment