শনিবার, ০৪ Jul ২০২০, ০২:৪৩ পূর্বাহ্ন

সর্বশেষ :
প্রধানমন্ত্রী নিজেই পাটকল শ্রমিকদের দায়িত্ব নিয়েছেন: পাটমন্ত্রী ভার্চুয়াল  বৈঠকে সাবেক কূটনীতিকদের পরামর্শ নিলেন পররাষ্ট্রমন্ত্রী গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় আক্রান্ত ৩১১৪ ও মৃত্যু ৪২ উত্তেজনার মাঝেই লাদাখ সফরে গেলেন মোদি জ্যেষ্ঠ সাংবাদিক ফারুক কাজী মারা গেছেন ভারতের রপ্তানি পণ্য গ্রহণ না করার প্রতিবাদে আমদানিও বন্ধ ৬ থেকে ৭ মাসের মধ্যে করোনার টিকা বাংলাদেশের বাজারে ছাড়বে গ্লোব গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৩৮, আক্রান্ত ৪০১৯ খাদ্যে ভেজালকারীরা জরিমানা নিয়ে আর প্রশ্ন তুলতে পারবে না : মেয়র তাপস দেশে করোনা সংক্রমণের ঊর্ধ্বগতির ইঙ্গিত দিচ্ছে স্বাস্থ্য বিশেষজ্ঞরা

সকল ধর্মের মানুষের জন্য নিরাপদ বাংলাদেশ রেখে যাবো -ধর্ম প্রতিমন্ত্রী

সকল ধর্মের মানুষের জন্য নিরাপদ বাংলাদেশ রেখে যাবো -ধর্ম প্রতিমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি ও ধর্ম নিরপেক্ষতার আদর্শ প্রতিষ্ঠা সম্ভব হয়েছে। স্বাধীনতার সপক্ষের শক্তি হিসেবে আমরা জীবন দিয়ে হলেও সকল ধর্মের অনুসারীদের জন্য নিরাপদ বাংলাদেশ রেখে যাবো। বলেছেন ধর্ম প্রতিমন্ত্রী ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট শেখ মোঃ আব্দুল্লাহ।

আজ  ধানমণ্ডি ৩২ এ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ২১ সদস্যের নবগঠিত ট্রাস্টি বোর্ডের সদস্যদের নিয়ে শ্রদ্ধা নিবেদন করার পরে তিনি এসব কথা বলেন।

এ সময় প্রতিমন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তাঁর জীবন দিয়ে আমাদের এদেশ উপহার দিয়ে গেছেন। বঙ্গবন্ধুর অন্যতম রাজনৈতিক আদর্শ ছিল ধর্ম নিরপেক্ষতা- যা পরবর্তিতে বাংলাদেশের সংবিধানে মুলনীতি হিসেবে অন্তর্ভুক্ত হয়।

প্রতিমন্ত্রী এ সময় নবগঠিত কমিটির সদস্যদের হিন্দু সম্প্রদায়ের কল্যাণে কার্যকর ভূমিকা পালনের আহ্বান জানান।

উল্লেখ্য, ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের ১৪/০১/২০২০ তারিখের ১৬.০০.০০০০.০০৪.১৮.২০৬.১৯-২২ নম্বর প্রজ্ঞাপন  মোতাবেক ৩ বছর  মেয়াদী হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি বোর্ড পুনর্গঠন করা হয়েছে। পুনর্গঠিত ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান পদাধিকারবলে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী আলহাজ্ব এডভোকেট শেখ মো: আব্দুল্লাহ। ট্রাস্টি বোর্ডের ২ জন সিনিয়র ভাইস চেয়ারম্যান হলেন সংসদ সদস্য শ্রী নারায়ন চন্দ্র চন্দ ও শ্রী মনোরঞ্জন শীল গোপাল  এবং পদাধিকারবলে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মো: নূরুল ইসলাম এ বোর্ডের সদস্য।

শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
IT & Technical Supported By BiswaJit