বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ০৮:৫৭ পূর্বাহ্ন

মুখ্যমন্ত্রীর বাসভবন ঘেরাও মৃত্যুর সংখ্যা বেড়ে ১৮

মধ্যরাতে দিল্লির মুখ্যমন্ত্রীর অরবিন্দ কেজরিওয়ালের বাসভবন ঘেরাও করেছে আন্দোলনকারীরা। দিল্লিতে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়াল ১৮  আহত ১৯০ জনের বেশি। এমন পরিস্থিতিতে হামলাকারীদের দেখামাত্র গুলির নির্দেশ দেওয়া হয়েছে পুলিশকে।

গত ২৪ ঘন্টা কেটে গেলেও এখনও পর্যন্ত অশান্ত অব্যাহত দিল্লিতে। ইতিমধ্যে কার্ফু জারি করা হয়েছে। পাশাপাশি অশান্তি নিয়ন্ত্রণে আনতে দেখা মাত্র গুলি করার নির্দেশ দেওয়া হয়েছে। ৬ হাজারেও বেশি পুলিশকর্মী মোতায়েন করা হয়েছে। অন্যদিকে দিল্লিতে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়াল ১৮। আহত ১৯০ জনের বেশি। অন্যদিকে মধ্যরাতে কেজরিওয়ালের বাসভবন ঘেরাও করে গ্রেফতার জামিয়া মিলিয়া ইসলামিয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্ররা। এরপরেই মুখ্যমন্ত্রীর বাড়ির বাইরের নিরাপত্তা আরও বাড়ানো হয়েছে বলে জানা জাচ্ছে।

প্রসঙ্গত, ক্রমেই অশান্ত হয়ে উঠছে দিল্লি। মঙ্গলবার সন্ধের পর থেকে নতুন করে উত্তেজনা ছড়ায় উত্তর-পূর্ব দিল্লির মৌজপুর, জাফরাবাদ, চাঁদবাগ ও কারাওয়াল নগরে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ওই এলাকাগুলি ঘিরে ফেলে পুলিশ। ওই চারটি এলাকাতেই জারি করা হয়েছে কার্ফু। এমনকী হামলাকারীদের দেখামাত্র গুলির নির্দেশ দেওয়া হয়েছে পুলিশকে। দিল্লির উত্তেজনাকর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এবার রীতিমতো কড়া অবস্থান দিল্লি পুলিশের। হামলাকারীদের দেখামাত্র গুলি করার নির্দেশ দেওয়া হয়েছে। তবে এই নির্দেশ মূলত উত্তর-পূর্ব দিল্লির জাফরাবাদ, মৌজপুর, চাঁদবাগ ও কারাওয়াল নগরের ক্ষেত্রে।

শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
IT & Technical Supported By BiswaJit