বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ০৯:১০ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানালেন খুলনা আওয়ামী লীগের নেতারা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছেন খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

শুক্রবার বেলা সাড়ে ১১টায় খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ জাতির পিতার সমাধিতে ফুল দিয়ে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। এরপর বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করেন।

এ সময় খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, সাধারণ সম্পাদক এম.ডি.এ বাবুল রানা, খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান হারুনুর রশিদ, সাধারণ সম্পাদক সুজিত অধিকারী, খুলনা মহানগর শ্রমিক লীগ সভাপতি আবুল কাশেম মোল্লা, খুলনা মহানগর যুবলীগ সভাপতি শফিকুর রহমান পলাশ, খুলনা মহানগর ছাত্রলীগের আহ্বায়ক শেখ শাহ জালাল সুজন, খুলনা মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপিকা হোসনে আরা রুনু, জেলা যুবলীগের প্রচার সম্পাদক জলিল তালুককদার, সদস্য উপাধক্ষ্য এস এম মাহ্ফুজুর রহমানসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের প্রায় এক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এছাড়া আজ সকাল ১০টার দিকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর অ্যাডমিরাল এম খালেদ ইকবাল। এরপর বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে পাঁচ শতাধিক শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করা হয়।

শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
IT & Technical Supported By BiswaJit