রবিবার, ৩১ মে ২০২০, ০৪:৩৪ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ের ৩টি আসনে যাদের মনোনয়পত্র বাতিল হলো

ঠাকুরগাঁও-১, ২ ও ৩ আসনের ২৬ প্রার্থীর মধ্যে ৫ জনের মনোনয়পত্র বাতিল করেছে জেলা রিটার্নিং কর্মকর্তা।

রোববার দুপুরে জেলা প্রশাসক কর্যালয়ের সভাকক্ষে যাচাই বাছাই শেষে জেলা রির্টানিং অফিসার ও জেলা প্রশাসক ড.কেএম কামরুজ্জামান সেলিম এ ঘোষনা দেন।

ঠাকুরগাঁও-১ আসনের ধানের শীষের প্রার্থী বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মনোনয়ন পত্র বৈধ ঘোষনা করা হয়েছে। এছাড়া এই আসনে আওয়ামীলীগ প্রেসিডিয়াম সদস্য ও বর্তমান এমপি রমেশ চন্দ্র সেন সহ অন্যান্য ছয় জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষনা করা হয়। প্রস্তাবকারি ও সমর্থনকারি না থাকায় অবৈধ ঘোষনা করা হয় ঠাকুরগাঁও-১ আসনের জাকের পার্টির আল মামুনের মনোনয়ন।

এছাড়া ঠাকুরগাঁও-৩ আসনে ১২জন প্রার্থীর মধ্যে চার জনের মনোনয়ন অবৈধ ঘোষনা করা হয়েছে। এরা হলেন- বিকল্পধারার এস এম খলিলুর রহমান, গোপাল চন্দ্র রায় স্বতন্ত্র, আব্দুল জলিল স্বতন্ত্র ও রাজেন্দ্র নার্থ রায় স্বতন্ত্র।

ঠাকুরগাঁও-২ আসনে সাত প্রর্থীর সকলের মনোনয়ন বৈধ ঘোষনা করেন জেলা রির্টানিং অফিসার। এসময় জেলা পুলিশ সুপার মোহা. মনিরুজ্জামান, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট শীলাব্রত কর্মকার সহ যাচাই বাছাই কার্যক্রমে জেলার পাঁচ উপজেলার নির্বহী কর্মকর্তাগণ ছাড়াও অন্যান্য দলের প্রার্থীদের প্রস্তাবকারি, সমর্থনকারি , প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, তফসিল অনুযায়ী আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হবে একাদশ জাতীয় সংসদ নির্বাচন।২ ডিসেম্বর মনোনয়ন যাচাই-বাছাই, মনোনয়ন প্রত্যাহারের শেষ সময় ৯ ডিসেম্বর ও প্রতীক বরাদ্দ দেওয়া হবে ১৫ ডিসেম্বর।

শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
IT & Technical Supported By BiswaJit