বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ০৯:০২ পূর্বাহ্ন

জয় শ্রী রাম বলতে বলতে দিল্লির মসজিদে আগুন, মিনারে হনুমানের পতাকা

ভারতে নাগরিকত্ব আইন নিয়ে দিল্লিতে সংঘর্ষ চরমে । আর এই সংঘর্ষের মধ্যেই দিল্লির একটি মসজিদে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শুধু তাই নয় দিল্লির ওই মসজিদ আগুন দেয়ার পর টানানো হয়েছে হনুমানের পতাকা।

সংবাদমাধ্যম আল জাজিরার প্রতিবেদনে বলা হয়, মঙ্গলবার একদল উন্মত্ত জনতা জয় শ্রী রাম বলতে বলতে অশোক নগর এলাকার একটি মসজিদে আগুন ধরিয়ে দেয়।  অশোক নগরের এলাকাবাসী জানিয়েছে, যারা মসজিদে আগুন লাগিয়ে দিয়েছে তারা ওই এলাকার নয়।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে দেয়া ভিডিওতে দেখা যায়, আগুন নিয়ন্ত্রণের জন্য দমকল বাহিনীর সদস্যরা সেখানে আগুন নেভানোর চেষ্টা করছে । তবে ঘটনাস্থলে কোন পুলিশ দেখা যায়নি।

প্রসঙ্গত, সংশোধিত নাগরিকত্ব আইন (সিএএ) নিয়ে ভারতের রাজধানী দিল্লিতে গত সোমবার শুরু হওয়া সংঘাত এখনো চলছে। এই ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ১৮ জনে দাঁড়িয়েছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি। এছাড়া প্রায় দেড়শতাধিক মানুষ আহত ও ৭০ জন গুলিবিদ্ধ হয়েছেন ।

 ওই ঘটনার ভিডিওতে দেখা গেছে, একদল লোক একটি মসজিদের মিনারে উঠছে এবং সেখানে একটি পতাকা স্থাপনের চেষ্টা করছে। তারা মসজিদের মিনারে উঠে মাইক ভেঙে ফেলে দেয় এবং সেখানে হনুমানের ছবি সম্বলিত একটি পতাকা উত্তোলন করে।

শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
IT & Technical Supported By BiswaJit